ক্রমান্তর-১
- AHMED MAHBUB FARUK - যাপিত সময় ০৬-০৫-২০২৪

ক্রমান্তর-১
আহমেদ মাহবুব ফারুক

ঘুম ঘুম ভাব নিয়ে জেগে উঠি
বিছানা ছাড়ি, উঠে দাড়াই,
পায়চারী করি, উঠবস করি।
নিজেকে বুঝে নিই…তারপর-
একটু একটু করে এগুতে থাকি।

সমঝে চলি, র্স্বাথ খুজি
শিরদাড়া সোজা রাখি,
নিজেকে নিয়ে ব্যস্ত হয়ে উঠি

সজীবতায় প্রাণবন্ত হয়ে উঠে সময়।
অশান্ত আনন্দ উচ্ছ্বাস আর
রং বেরং এর সিলেবাসে
কমমুখী হয়ে উঠে জীবন।
ভবিষ্যত সাজাতে
নানা রকম তৎপরতার
উচ্ছ্বলতায় উজ্জ্বলতা বেড়ে চলে….

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।